WB Gram Panchayat Practice Set 1

WB Gram Panchayat Practice Set 1: পশ্চিমবঙ্গ  সরকার কর্তৃক অনেকদিন পর গ্রাম পঞ্চায়েত গুলিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ।  ইতিমধ্যেই অনেকেই রেজিস্ট্রেশন করে ফেলেছেন । যারা এখনও পর্যন্ত রেজিস্ট্রেশন করেনি তারা নিচের লিঙ্ক থেকে রেজিস্ট্রেশন করে নিন । রেজিস্ট্রেশন করা থাকলে তবেই প্রত্যেকটি পদ অনুযায়ী পঞ্চায়েতে চাকরির জন্য আবেদন করতে পারবেন । আজ আমরা গ্রাম পঞ্চায়েত পরিক্ষার জন্য গ্রাম পঞ্চায়েত প্রাকটিস সেট ১ (WB Gram Panchayat Practice Set 1) আপনাদের সাথে শেয়ার করছি ।

WB Gram Panchayat Practice Set 1

যেকোনো পরিক্ষার জন্য সম্পূর্ণ প্রস্তুতির সাথে সাথে প্রাকটিস সেট (WB Gram Panchayat Practice Set 1) ধরে ধরে প্রশ্ন উত্তর যাচাই করে নিজের ভুল গুলি শুধরে নেওয়া অবশ্যই প্রয়োজন । পশ্চিমবঙ্গ গ্রাম পঞ্চায়েত নিয়োগের (WB Gram Panchayat Recruitment)জন্য বিভিন্ন পদ অনুযায়ী পরীক্ষার ধরন বিভিন্ন তাই আপনি যদি পঞ্চায়েত পরীক্ষার সিলেবাস ও পরীক্ষার ধরন দেখতে চান তাহলে নিচের লিঙ্ক থেকে দেখে নিন ।

গ্রাম পঞ্চায়েত পরীক্ষার সিলেবাস ও পরীক্ষার ধরন

গ্রাম পঞ্চায়েত প্রাকটিস সেট ১   | WB Gram Panchayat Practice Set 1

পঞ্চায়েত পরীক্ষার প্রাকটিস সেট ১ (Panchayat Practice Set 1) এ মোট ১৫ MCQ টি প্রশ্ন ও উত্তর দেওয়া হলো। এই প্রাকটিস সেটের প্রশ্নগুলি পূর্বের বছরের পঞ্চায়েত পরীক্ষার প্রশ্নের ধরন দেখে করা হয়েছে। তাই আসন্ন পঞ্চায়েত পরীক্ষার জন্য এই প্রাকটিস সেটটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

Exam NameWB Gram Panchayat
Total Questions15
Time1 min/Question
Full Marks15
Qualifying Marks70%

গ্রাম পঞ্চায়েত পরীক্ষার প্রাকটিস সেট টি শুরু করার জন্য Quiz Start এ ক্লিক করুন ।

QUIZ START

 

 

Visited 233 times, 1 visit(s) today
Sharing Is Caring:

I'm a passionate content writer at ExamBong, specializing in blog writing for National and State Level Competitive Exams for the Teaching Vertical. I research and curate genuine information to create engaging and authenticate articles.

Leave a Comment